ভালোবাসার চার উপন্যাস (হার্ডকভার)
ভালোবাসার চার উপন্যাস (হার্ডকভার)
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ভালোবাসার চার রকমের চারটি উপন্যাস নিয়ে এই বই। চারটি উপন্যাস নিয়ে ভীষণ রকম পাঠকপ্রিয়। হৃদিতা এক যুবকের জন্যে আরেক তরুণীর সর্বস্ববাজি রাখা ভালোবাসার গল্প । হৃদিতা হলাে সেই বলে বাসা হার মানে না, যাকে ভালাে না বেসে সারা যায় না। ভালােবাসার জন্যে যে সর্বস্ব ত্যাগ করতে পারে, তাকে রুখবে কে? কিন্তু নিয়তি এই যুগলের জন্যে পেতে রেখেছিল এক নিষ্ঠুর ফাঁদ।

এই শহরে একদিন এক তরুণ চিঠি লিখেছিল এক তরুণীকে। চিঠি বিনিময়ের ছলে এক সময় ঘটে গেল হৃদয় বিনিময়। কিন্তু একদিন জানা গেল, তরুণটি এতদিন দিয়ে এসেছে ছদ্মপরিচয়। কিন্তু তারপর? সুচরিতাসু রচিত হয়েছে এমনি এক গল্প নিয়ে।

তাের জন্যে, প্রিয়তা প্রচলিত অর্থে নারী-পুরুষের প্রেমের গল্প নয়। এটি এক বােনের জন্যে তার বড় ভাইয়ের দুর্মর নিষ্কলুষ চিরায়ত ভালােবাসার উপাখ্যান। এই সময়, এই সমাজ কীভাবে তছনছ করে দিচ্ছে আমাদের ভালােবাসাভরা সুখের নীড়গুলােকে, তারই এক মর্মন্তুদ ছবি যেন তাের জন্যে, প্রিয়তা।

স্নেহবঞ্চিত এক কিশােরের ভালােবাসার জন্যে কাঙালপনা আর আমাদের মধ্যবিত্ত সীমাবদ্ধতার অনুপম চিত্র হলাে সে। উপন্যাস চারটি চার রকম হলেও একটা ব্যাপারে রয়ে গেছে মিল । পড়তে গিয়ে চোখে জল আসবে, অন্তত একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসবে অজান্তেই। ফাঁদ এর গল্প লিখতে পছন্দ করেন আনিসুল হক, এই চারটি ভালােবাসার উপাখ্যান পড়তে গিয়ে বারবার পাঠক নিজেকে আবিষ্কার করবেন এক ফরহীন। ফাঁদের ভেতরে। এই খানেই আনিসুল হকের অনবদ্যতা।

Title : ভালোবাসার চার উপন্যাস
Author : আনিসুল হক
Publisher : সময় প্রকাশন
ISBN : 9844584809
Edition : 2015
Number of Pages : 364
Country : Bangladesh
Language : Bengali

আনিসুল হক জন্ম ৪ মার্চ ১৯৬৫, রংপুরের নীলফামারীতে। পিতা মো. মোফাজ্জল হক, মাতা মোসাম্মৎ আনোয়ারা বেগম। জন্মের পরেই পিতার কর্মসূত্রে তারা চলে আসেন রংপুরে। রংপুর পিটিআই সংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়, রংপুর জিলা স্কুল, রংপুর কারমাইকেল কলেজ আর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন তিনি। ছাত্রাবস্থা থেকেই সাহিত্য ও সাংবাদিকতার দিকে ঝুঁকে পড়েন। বিসিএস পরীক্ষা দিয়ে প্রকৌশলী হিসেবে একবার যোগ দিয়েছিলেন সরকারি চাকরিতে কিন্তু ১৫ দিনের মাথায় আবার ফিরে আসেন সাংবাদিকতা তথা লেখালেখিতেই। বর্তমানে একটি প্রথম শ্রেণির জাতীয় দৈনিকে সহযোগী সম্পাদক হিসেবে কর্মরত। সাহিত্যের প্রায় সব শাখাতেই তাঁর বিচরণ। তাঁর কলাম গদ্যকার্টুন খুবই পাঠকপ্রিয়। তাঁর উপন্যাস মা ইংরেজিতে ফ্রিডম’স মাদার নামে দিল্লি থেকে প্রকাশিত হয়েছে। উড়িষ্যা থেকে ওডিশি ভাষায়ও বেরিয়েছে এর অনুবাদ। সাহিত্যের জন্য পেয়েছেন বাংলা একাডেমি পুরস্কার, সিটি আনন্দ-আলো পুরস্কার, খালেকদাদ চৌধুরী পদক, খুলনা রাইটার্স ক্লাব পদক, কবি মোজাম্মেল হক ফাউন্ডেশন পুরস্কার, সুকান্ত পদক, ইউরো সাহিত্য পুরস্কার।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]