সফল যদি হতে চাও (হার্ডকভার)
সফল যদি হতে চাও (হার্ডকভার)
৳ ৩০০   ৳ ২৫৫
১৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

‘সফল যদি হতে চাও’ বইয়ের ফ্ল্যাপের কথাঃ
তুমি কি সফল হতে চাও? তোমার কি শীর্ষ স্পর্শ করতে ইচ্ছা হয়? তোমার কি পড়াশোনায় মন বসে না? তোমার কি ঘুরতে-ফিরতে, বই পড়তে, কবিতা লিখতে ভালো লাগে? তুমি শুধু খেলাধুলাই পছন্দ করো? তোমার কি গণিত ভালো লাগে কিন্তু সাহিত্য পছন্দ নয়? তুমি কি বড় বিজ্ঞানী হতে চাও? নাকি তোমার ভালো লাগে শুধু আলসেমি করতে! তুমি বলো, আমার কিস্যু ভাল্লাগে না! 
এই বই সফলতার সহজ সূত্র শিখিয়ে দেবে। পৃথিবীর সফল মানুষদের জীবনকাহিনি থেকে আনিসুল হক বের করার চেষ্টা করেছেন সাফল্যের গোপন চাবিকাঠি।
ভূমিকা
কিশাের আলাে পত্রিকার জানুয়ারি ২০১৯ সংখ্যায় একটি বড় লেখা লিখেছিলাম ‘সফল যদি হতে চাও’ শিরােনামে। মনে হলাে, কিশাের-তরুণদের জন্য আমি এ ধরনের লেখা আরও লিখেছি। অনেক সফল মানুষের সাক্ষাৎকার নিয়েছি, লিখেছি ভুবনবিখ্যাত মানুষের কথা। সব কটি একসঙ্গে করলে এমন একটি বই হয়, যে বই সব বয়সী পাঠককেই হয়তাে অনুপ্রেরণা জোগাবে। তা-ই করা হলাে। লেখাগুলাে প্রথম আলাে ও কিশাের আলােতে বিভিন্ন সময়ে প্রকাশিত হয়েছিল। তাই কোনাে কোনাে কথা পুনরাবৃত্তির মতাে শােনাবে। তবে ভালাে কথা বার বার শােনাও ভালাে। তরুণদের কাজে লাগতে পারে ভেবে এই বইয়ে জামিলুর রেজা চৌধুরী ও সৈয়দ মনজুরুল ইসলামের দুটি সাক্ষাৎকার দিচ্ছি। এগুলাে আমার নেওয়া নয়, কিশাের আলাে থেকে সংকলিত।
আশা করি, বইটি পাঠকদের ভালাে লাগবে। বিশেষ করে তরুণদের। তারা এই বই থেকে প্রেরণা লাভ করলে তা হবে। আমার জন্য দারুণ একটি সার্থকতার ব্যাপার।

Title : সফল যদি হতে চাও
Author : আনিসুল হক
Publisher : প্রথমা প্রকাশন
ISBN : 9789845250276
Edition : 2nd Edition, 10th Print, 2023
Number of Pages : 168
Country : Bangladesh
Language : Bengali

আনিসুল হক জন্ম ৪ মার্চ ১৯৬৫, রংপুরের নীলফামারীতে। পিতা মো. মোফাজ্জল হক, মাতা মোসাম্মৎ আনোয়ারা বেগম। জন্মের পরেই পিতার কর্মসূত্রে তারা চলে আসেন রংপুরে। রংপুর পিটিআই সংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়, রংপুর জিলা স্কুল, রংপুর কারমাইকেল কলেজ আর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন তিনি। ছাত্রাবস্থা থেকেই সাহিত্য ও সাংবাদিকতার দিকে ঝুঁকে পড়েন। বিসিএস পরীক্ষা দিয়ে প্রকৌশলী হিসেবে একবার যোগ দিয়েছিলেন সরকারি চাকরিতে কিন্তু ১৫ দিনের মাথায় আবার ফিরে আসেন সাংবাদিকতা তথা লেখালেখিতেই। বর্তমানে একটি প্রথম শ্রেণির জাতীয় দৈনিকে সহযোগী সম্পাদক হিসেবে কর্মরত। সাহিত্যের প্রায় সব শাখাতেই তাঁর বিচরণ। তাঁর কলাম গদ্যকার্টুন খুবই পাঠকপ্রিয়। তাঁর উপন্যাস মা ইংরেজিতে ফ্রিডম’স মাদার নামে দিল্লি থেকে প্রকাশিত হয়েছে। উড়িষ্যা থেকে ওডিশি ভাষায়ও বেরিয়েছে এর অনুবাদ। সাহিত্যের জন্য পেয়েছেন বাংলা একাডেমি পুরস্কার, সিটি আনন্দ-আলো পুরস্কার, খালেকদাদ চৌধুরী পদক, খুলনা রাইটার্স ক্লাব পদক, কবি মোজাম্মেল হক ফাউন্ডেশন পুরস্কার, সুকান্ত পদক, ইউরো সাহিত্য পুরস্কার।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]