খোকা ডেঞ্জারাস (হার্ডকভার)
খোকা ডেঞ্জারাস (হার্ডকভার)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
এই বইটি বর্তমানে প্রকাশনীতে মুদ্রিত কপি নেই। আপনি চাইলে বইটির জন্য রিকোয়েস্ট করতে পারেন। সেক্ষেত্রে বইটি পুনর্মুদ্রণ হলে আমরা আপনাকে জানাবো।

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ছিপছিপে গড়ন আর দুষ্টু মেজাজের খোকাকে স্কুলের সকল আণ্ডাবাচ্চা এক নামে চিনে, খোকা ডেঞ্জারাস। কারণ ছেলেটার কাণ্ডকীর্তি সব এমন যে দেখলে গায়ে কাঁটা দেয়। তার নাকানি চুবানি থেকে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, এলাকাবাসী এমনকি বিশালাকৃতির পোষা কুকুর হালুমও রেহাই পায় না। অথচ রীতিমতো ত্রাসে পরিণত হওয়া এই দুষ্টুটাই যেকোনো মানুষকে সহযোগিতার বেলায় সবার আগে উপস্থিত থাকে। খোকার তেলতেলে সহজ সরল জীবনে যন্ত্রণা বলতে কেবল সহপাঠী বাবু আর অর্পা। একজন সুদূর ঢাকা শহর থেকে এসে জুড়ে বসেছে, আরেকজন আগে থেকেই মাথায় উঠে তবলা বাজাচ্ছে। স্কুল ঘিরে এই ত্রিরত্ন আর বাদ-বাকিদের কাহিনি তামাশা আপনাদের মুখে হাসি ফোটাতে বাধ্য। কিন্তু যে স্কুল নিয়ে সবার উচ্ছ্বাস, হাসি-আনন্দ, সে স্কুলেই হঠাৎ এক জটিলতা তৈরি হয়। খোকা ও তার বন্ধুরা কি সেই জটিলতা থেকে প্রাণপ্রিয় স্কুলকে উদ্ধার করতে পারবে? জানতে চাইলে সকাল সকাল হাতমুখ ধুয়ে নাস্তা সেরে বইটি নিয়ে বসে পড়ুন। ও হ্যাঁ, জানিয়ে রাখি- এদের শৈশব, দুরন্তপনা, দুষ্টুমির মাঝে খুঁজে পেতে পারেন নিজের শৈশবকেও। হ্যাপি রিডিং!

Title : খোকা ডেঞ্জারাস
Author : জামসেদুর রহমান সজীব
Publisher : অক্ষরবৃত্ত
ISBN : 9789849614509
Edition : 1st Published, 2022
Number of Pages : 72
Country : Bangladesh
Language : Bengali

জামসেদুর রহমান সজীব এর জন্ম রাজবাড়ী জেলাশহরে। ছোটবেলা থেকেই জাতীয় পত্রিকায় লেখালেখি করেন। রাজবাড়ীতে ‘আড়ম্বর’ শিশু সংগঠনের প্রতিষ্ঠাতা। ছোটদের জন্য ‘আড়ম্বর’ নামে পত্রিকাও প্রকাশ করেন। চলচ্চিত্র নির্মাতা হিসেবেও সফল এ তরুণ সংগঠক। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত ‘শিশু চলচ্চিত্র উৎসব বাংলাদেশ ২০১৭’তে শ্রেষ্ঠ চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে তার নির্মিত ‘বাড়ি ফেরা’ চলচ্চিত্রটি। বর্তমানে তিনি বেশ কয়েকটি জাতীয় দৈনিকে শিশুতোষ গল্প ও রম্য লিখেন। পাশাপাশি গ্রাফিক ডিজাইনার হিসেবে কাজ করছেন ‘ডিজাইনার পিপলস’ শীর্ষক একটি প্রতিষ্ঠানে। পড়াশোনা করছেন ঢাকা কলেজের বাংলা বিভাগে। প্রকাশিত বই সমূহ: খান ফ্যামিলি (রম্য উপন্যাস), লাভলী অ্যান্ড্রয়েড (সায়েন্স ফিকশন গল্পগ্রন্থ)


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]