আমি কি তোমাদের জানিয়ে দেবো না? (পেপারব্যাক)
আমি কি তোমাদের জানিয়ে দেবো না? (পেপারব্যাক)
৳ ২৫০   ৳ ২১৩
১৫% ছাড়
4 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

প্রায় দেড় হাজার বছর আগে প্রিয় নবি (সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) আমাদেরকে ভালোবেসে কোনো এক মজলিসে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন। সেই মজলিসে আমরা থাকতে পারিনি; কিন্তু সাহাবায়ে কেরাম ছিলেন। তিনি সাহাবিদের মজলিসে বসে থাকতেন, সাহাবায়ে কেরাম প্রশ্ন করতেন আর আমাদের প্রিয় নবিজি উত্তর দিতেন। কিন্তু কখনো কখনো নবিজি নিজেই আগ্রহ সহকারে বলতেন, ‘আমি কি তোমাদেরকে সর্বোত্তম বিষয়টি জানিয়ে দেবো না?’ ‘আমি কি তোমাদেরকে নামাজ-রোযার চেয়েও উত্তম আমলের কথা বলে দেবো না?’ সাহাবিরাও খুব আন্তরিকতার সাথে বলতেন, ‘অবশ্যই, ইয়া রাসূলাল্লাহ, আপনি আমাদের জানিয়ে দিন।’ যে কথাগুলো নবিজি নিজ থেকে আমাদেরকে জানিয়ে দিতে চেয়েছেন, নিশ্চয়ই সে কথাগুলোর বিশেষ গুরুত্ব রয়েছে। এই গুরুত্বের কথা বিবেচনা করেই আমরা নবিজির দরদমাখা সেই নির্দেশনাগুলো “আমি কি তোমাদের জানিয়ে দেবো না” এই শিরোনামে একত্রিত করেছি।
নবিজি এমন কী বিশেষ কথা আমাদের জন্য বলে গিয়েছেন, এমন কী গুরুত্বপূর্ণ আমলের খবর আমাদের দিয়েছেন, কারও কোনো প্রশ্ন করা ছাড়াই নিজ আগ্রহে তিনি কোন কোন বিষয়গুলো আমাদের জানিয়ে দিয়েছেন—চলুন জীবনে একবার হলেও সেগুলো জেনে নিই।

Title : আমি কি তোমাদের জানিয়ে দেবো না?
Author : আব্দুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ
Publisher : সত্যায়ন প্রকাশন
Edition : 1st Published, 2022
Number of Pages : 176
Country : Bangladesh
Language : Bengali

আব্দুল হাই মোহাম্মাদ সাইফুল্লাহ ১৯৮৮ সালের ১লা মার্চ নওগা জেলার প্রানকেন্দ্র উকিলপাড়ায় জন্মগ্রহণ করেন। তার পৈতৃক নিবাস নওগা সদরে উকিলপাড়া গ্রামে। তার বাবা একজন মাদরাসার শিক্ষক।  তিনি পিতার প্রতিষ্ঠান নওগাঁ নামাজগড় গাউসুল আজম কামিল মাদ্রাসায় শিশু শ্রেণি থেকে লেখাপড়া শুরু করেন। দাখিল (এস এস সি) তে জি পি এ ৪.৫০ পেয়ে বিজ্ঞান বিভাগ থেকে ২০০২ সালে উত্তির্ণ হন। একই প্রতিষ্ঠান থেকে আলিম (এইচ এস সি) জি পি এ ৪.৪২ পেয়ে মানবিক বিভাগ থেকে উত্তির্ন হন ২০০৪ সালে। তারপর তিনি উচ্চ শিক্ষার জন্য নিজ জেলা ত্যাগ করে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়াতে আল হাদিস ও ইসলামিক স্ট্যাডিস বিভাগে ভর্তি হন। ৪ বছরের অনার্সে তিনি ফার্স্ট ক্লাস ফার্স্ট হন। একই প্রতিষ্ঠান থেকে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন এবং প্রথম স্থান অধিকার করায় বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতির কাছ থেকে শ্রেষ্ট ছাত্র স্বর্ণপদক গ্রহন করেন। এরপর তিনি তুলনামূলক ধর্মের উপর এমফিল ডিগ্রী অর্জন করেন। এছাড়া এই গুনি আলোচক বাংলা, ইংরেজী আরবী ও উর্দু চারটি ভাষায় খুবই দক্ষ।  আব্দুল হাই মোহাম্মাদ সাইফুল্লাহ বর্তমান সময়ের একজন আলোচিত ইসলামিক ব্যাক্তিত্ব। তিনি রাষ্ট্রপতির কাছ থেকে স্বর্ণপদক প্রাপ্ত একজন মেধাবী ছাত্র। তিনি তিন বার তেলাওয়াতুল কোরআন প্রতিযোগীতায় স্বর্ণপদক পেয়েছেন। এছাড়া  বাংলাদেশ ইসলামিক ইউনিভার্সিটির বিতর্ক প্রতিযোগীদের মধ্যে অন্যতম হিসাবে শ্রেষ্ঠ প্রতিযোগী হওয়ার কৃতিত্ব অর্জন করেন।  বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়ে তুলনামূলক ধর্মতত্ত্বে পি,এইচ,ডি গবেষণা রত। একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি মাস্টার্স ও ব্যাচেলর, ইন থিওলজি এন্ড ইসলামিক ষ্টাডিজ ডিগ্রী অর্জন করেন,প্রেসিডেন্সিয়াল এ্যাওয়ার্ড সহ। IIER থেকে ডিপ্লোমা ইন এরাবিক ল্যাঙ্গুয়েজ করেন সাফল্যের সাথে। তিনি বর্তমানে বাংলাদেশের রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী মাসজিদুল জুমা কমপ্লেক্সের সম্মানিত খতীব।একই সাথে EBS নামক বাংলাদেশের চারটি স্বনামধন্য মোবাইল নেটওয়ার্ক কোম্পানির রিলিজিয়াস কনসালটেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।দাওয়াতের ময়দানে টিভি,ইউটিউব,ও সোশ্যাল মিডিয়ার একজন পরিচিত ও জনপ্রিয় দ্বায়ী।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]