আল কুরআনের কাব্যানুবাদ (প্রিমিয়াম) (হার্ডকভার)
আল কুরআনের কাব্যানুবাদ (প্রিমিয়াম) (হার্ডকভার)
৳ ১৫০০
1 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

কবিতায় কবিতায় সম্পূর্ণ ৩০ পারা কুরআনের বাংলা অনুবাদ। ভাষা ও সাহিত্যে এ এক বিস্ময়কর কীর্তি!
মজার ব্যাপার হলো, কবিতা বলে এর বর্ণনাধারা জটিল, কঠিন বা দুরূহ নয় মোটেও; এর পুরো অনুবাদ অত্যন্ত সহজ, সাবলীল ও সার্বজনীন। কাব্যানুবাদ―তাই বলে এ রচনা কিন্তু রহস্যময় বা কল্পনাজালে আকীর্ণ নয়; এমনকি এটা কুরআনের ভাব বা মর্মানুবাদও নয়। বরং কুরআনের পূর্ণাঙ্গ, বিশুদ্ধ ও মূলানুগ একমাত্র কাব্যনুবাদ এ রচনা।
শুধু বাংলাভাষাতেই নয়, সংশ্লিষ্টরা বলছেন, গোটা বিশ্বেই এর কোনো নজির খুঁজে পাননি তারা! বুঝতেই পারছেন, কতটা অতুলনীয় ও অসাধারণ কাজ এটি। কুরআনের অর্থ পড়া, বোঝা ও মুখস্থ করার জন্য বড়-শিশু সকলের জন্য এটি অত্যন্ত উপযোগী ও কার্যকরী। গৌরবময় ও ঐতিহাসিক এই গ্রন্থের রচয়িতা আলেম লেখক ও কবি মুহিব খান।

Title : আল কুরআনের কাব্যানুবাদ (প্রিমিয়াম)
Author : মুহিব খান
Translator : মুহিব খান
Publisher : রাহনুমা প্রকাশনী
ISBN : 9789849322245
Edition : 4th Edition, 2023
Number of Pages : 798
Country : Bangladesh
Language : Bengali

বাংলাদেশের একজন জনপ্রিয় কবি, শিল্পী, লেখক, সাংবাদিক, কলামিস্ট, সুবক্তা, টিভি আলােচক ও উপস্থাপক। একজন উদারপন্থী চিন্তাবিদ, দার্শনিক এবং প্রগতিশীল রাজনৈতিক বিশ্লেষক হিসেবেও তিনি সর্বমহলে সমাদৃত। তার কবিতা ও সংগীত দেশপ্রেম, মানবতাবাদ, বিশ্ব-শান্তি, সাম্প্রদায়িক সম্প্রীতি, জাতীয় সংহতি এবং ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনায় মানুষকে উদ্বুদ্ধ করে। জীবন, প্রকৃতি, প্রেম-বিরহ ও তাত্ত্বিক রহস্যের ব্যতিক্রমী উপাদানও ফুটে ওঠে তার রচনায়। বাংলাদেশের বিপুল জননন্দিত জাতীয় কণ্ঠশিল্পীদের অনেকেই গণমাধ্যমে তার লেখা গান পরিবেশন করেছেন। গণমাধ্যমে এবং দেশ বিদেশের শত শত মঞ্চে ময়দানে মিলনায়তনে অনবদ্য বক্তৃতা, কবিতা ও সংগীতে কোটি মানুষের হৃদয় জয় করেছেন তিনি নিজেও। তার কথা-সুরে বাংলাদেশের সামরিক বাহিনীর জন্য উদ্দীপনা সংগীত এবং আইন-শৃঙ্খলা ও নিরাপত্তারক্ষী বাহিনীর জন্য দলীয় সংগীতও রয়েছে। তিনি বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ ধর্মীয় টিভি চ্যানেল ইসলামিক টিভির প্রথম অনুষ্ঠান নির্বাহী ছিলেন। দেশের সর্বাধিক প্রচারিত ও পাঠক-নন্দিত জাতীয় সাপ্তাহিক লিখনীর সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ইসলামিক কালচারাল ইনস্টিটিউট (আইসিআই) এবং ‘হলি মিডিয়া' নামে দুটি প্রতিষ্ঠান পরিচালনা করছেন। এছাড়াও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ-এর নিয়মিত শিল্পী, আলােচক এবং বিভিন্ন জাতীয় প্রতিযােগিতা ও রিয়েলিটি শাে’র সম্মানিত বিচারকের দায়িত্ব পালন করে থাকেন। তার প্রকাশিত এবং প্রকাশিতব্য গ্রন্থের মধ্যে- লাল সাগরের ঢেউ, প্রাণের আওয়াজ, অচিনকাব্য, নতুন ঝড়, আমার গান, মুরাকাবা (আত্মদর্শনের তত্তরহস্য), সুন্দর গল্প, প্রেম বিরহের মাঝে, শিশুপাঠ, পৃথিবীর পথে, রাষ্ট্রচিন্তা, প্রচ্ছদ প্রসঙ্গ, সরল সংলাপ, মেঘে ঢাকা সুন্নাত ও আল কুরআনের কাব্যানুবাদ অন্যতম। প্রকাশিত সংগীত এলবামের মধ্যে সীমান্ত খুলে দাও, দিনবদলের দিন এসেছে, ইঞ্চি ইঞ্চি মাটি, ইয়ে মেরা ওয়াতান, আবার যুদ্ধ হবে, নতুন ইশতেহার আসছে ও দাস্তান-ই মুহাম্মাদ উল্লেখযােগ্য। তিনি যুক্তরাজ্য, মালয়েশিয়া, সৌদীআরব, বাহরাইনসহ বেশকিছু দেশ ভ্রমণ করেছেন। দেশে ও বহিবিশ্বে তিনি “একবিংশের কবি’ ও ‘জাগ্রত কবি’ উপাধিতে বিপুল সমাদৃত এবং মুসলিম উম্মাহর জাতীয় কবি' উপাধিতেও ভূষিত। এ যাবত তার অর্জিত পুরস্কার ও সম্মাননার পরিমাণ কম নয়। শিক্ষাজীবনে তিনি ইসলামিক স্টাডিজ এন্ড এ্যারাবিক (তাকমীল) এবং রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর (এমএসএস) ডিগ্রী অর্জন করেন। বর্তমানে ইতিহাস দর্শন সংস্কৃতি ও ধর্মতত্ত্ব বিষয়ে উচ্চতর গবেষণায় রত আছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]