কে আমি! নিজের মধ্যে ভ্রমণ (পেপারব্যাক)
কে আমি! নিজের মধ্যে ভ্রমণ (পেপারব্যাক)
৳ ২৫০   ৳ ২১৩
১৫% ছাড়
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ইসলামি সাহিত্য ও সংস্কৃতিকে উপজীব্য করে লেখক সিরাত ও সাহাবিদের মধ্যকার গল্পের মিশ্রণে তুলে এনেছেন মনস্তাত্ত্বিক গোলকধাঁধার বিভিন্ন সমাধান। আপনসত্তার সাথে আচরণের সমৃদ্ধি ও মানসিক ভারসাম্য তৈরি করতে সহায়তা করে এমন রসদে ভরপুর বইটির প্রতিটি লাইন।
বইটির চরণে চরণে লেখক মানব ব্যক্তিত্বের নানান স্তর, মাত্রা ও মেজাজ নিয়ে গল্পের ছলে আলাপ করেছেন। মসৃণ ও সহজ ভাষায় ডুবসাঁতার দেওয়া হয়েছে অবচেতন মন ও আত্মার অসংগতির খরস্রোতা মোহনায়।
বইটিতে লেখকের কৃতিত্ব হলো, তিনি কেবল সমস্যার কথা উল্লেখ করে সন্তুষ্ট হননি, বরং সমাধান ও উপকারী পাথেয়ের পসরা মেলে ধরেছেন। যার মধ্য দিয়ে প্রিয় পাঠক লেখকের হাত ধরে একই উপত্যকায় হাঁটতে হাঁটতে আলাপচারিতায় জানবেন আত্ম-উন্নয়নের গোপন রহস্যগুলো।
মোটকথা, একজন ‘আমি’-কে ঘিরে আবর্তিত হওয়া জীবনে পিতামাতা, সন্তান, জীবনসঙ্গী, সহকর্মী, বন্ধু, প্রতিবেশী কিংবা সমাজের দূরের কাছের মানুষগুলোর আয়নায় নিজেকে নতুন করে আবিষ্কারের এক রোমাঞ্চকর অভিসার এর গ্রন্থিত রূপই—‘কে আমি! নিজের মধ্যে ভ্রমণ’।

Title : কে আমি! নিজের মধ্যে ভ্রমণ
Author : ড. সালমান আল-আওদা
Publisher : মুহাম্মদ পাবলিকেশন
ISBN : 9789849570745
Edition : 2021
Number of Pages : 175
Country : Bangladesh
Language : Bengali

সালমান বিন ফাহদ বিন আব্দুল্লাহ আল আওদা (জন্ম: ১৪ ডিসেম্বর ১৯৫৬) আবু মু'আদ নামে পরিচিত। তিনি একজন সৌদি আলেম এবং মুসলিম স্কলার। তিনি ‘ইন্টারন্যাশনাল ইউনিয়ন অব মুসলিম স্কলার্স’ এর একজন সদস্য এবং ইসলাম টুডে ওয়েবসাইটের আরবি সংস্করণের পরিচালক। বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠান এবং পত্রিকায় কলামলেখক হিসেবেও কাজ করেন। সৌদি আরবের আল-কাসিমের বুরাইদা শহরের নিকটবর্তী আল-বাসর শহরে জন্মগ্রহণ করেছেন। তিনি তার শৈশব আল-বাসরে অতিবাহিত করেছেন, তারপরে বুরাইদাতে চলে আসেন। ২০১৭ সালের জানুয়ারি মাসে, একটি সড়ক দুর্ঘটনায় আল-আউদার পুত্র হিশাম এবং তার স্ত্রী হায়া মৃত্যুবরণ করেন। শিক্ষাজীবনে তিনি ইমাম মুহাম্মদ বিন সা'দ বিশ্ববিদ্যালয়ে ইসলামিক আইন শাসনে বিএ, এমএ এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন এবং আবদুল আল-আজিজ ইবনে আব্দুল্লাহ ইবনে বাজ, মুহাম্মদ ইবনে আল উসাইমিন, আবদুল্লাহ আবদাল রহমান জিবরিনের মতো পণ্ডিতদের কাছে থেকে শিক্ষা লাভ করেন। পরবর্তী সময়ে আল-কাসিমের বৈজ্ঞানিক ইনস্টিটিউটে শিক্ষক হন। ১৯৯০ সালে বুরাইদার কেন্দ্রীয় মসজিদেও সাপ্তাহিক পাঠদান শুরু করেন। ইতিমধ্যে তিনি প্রায় ৫০টি বই রচনা করেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]