জাগো (পেপারব্যাক)
জাগো (পেপারব্যাক)
৳ ২২৫   ৳ ১৮৭
১৭% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

সারাবিশ্বেই নন ফিকশন বই হিসেবে সেলফ হেল্প বা আত্মউন্নয়নমূলক বইয়ের দারুণ চাহিদা। তবে নানাবিধ কারণে বাংলায় মানসম্মত সেলফ হেল্প বই তেমন নেই। আবার ইংরেজিতে লেখা বইগুলাে দেশে সহজে পাওয়া যায় না, আর গেলেও দাম বেশ চড়া। তাছাড়া ইংরেজি বই পড়তে অনেকেই স্বাচ্ছন্দ্য বােধ করেন না। অথচ এই বইগুলাের জ্ঞান ও শিক্ষা। আমাদের তরুণ পাঠকদের জন্য খুবই জরুরী এবং অবশ্যপাঠ্য !
আমার পড়া সেরা সেলফ হেল্প বইয়ের চুম্বক অংশগুলাে একসাথে করে পাঠকদের জন্য উপস্থাপন করছি। বিশ্বসেরা পাঁচটি 'সেলফ হেল্প বইয়ের সামারি বা সারসংক্ষেপ। বাঙালি ঢংয়ে উপস্থাপন করা হয়েছে জাগাে বইতে। এই সামারি পড়ে অনেকেই হয়তাে মূল বইগুলাে পড়ার উৎসাহ পাবেন। মূল বই না পড়লেও তাদের বক্তব্য বুঝতে এবং কাজে লাগাতে পারবেন। --- ডেল এইচ খান

Title : জাগো
Author : মেজর মোঃ দেলোয়ার হোসেন (ডেল এইচ খান)
Publisher : স্বরে অ
ISBN : 9789848047101
Edition : 2021
Number of Pages : 124
Country : Bangladesh
Language : Bengali

পেশায় একজন সেনাসদস্য, তবে নেশায় একজন লেখক- ডেল এইচ খান সম্পর্কে এই বাক্যটি অত্যুক্তি হবে না। নিজের পেশাজীবনকে লেখালেখির সাথে যুক্ত করবার অন্যতম দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। তাঁর লেখা বই ‘আধুনিক দৃষ্টিকোণে সানজুর দ্য আর্ট অব ওয়্যার’ বইটির জন্য তিনি অর্জন করেছেন সেনাপারদর্শিতা পদক। অনলাইনে সিভি লেখার খুঁটিনাটির মতো ব্যবহারিক জ্ঞান নিয়েও পরামর্শ দেন তিনি। এছাড়া, একজন অভিজ্ঞ সেনাসদস্য হবার দরুন তিনি সেনাবাহিনীতে ভর্তিচ্ছুদের জন্য একটি ভর্তি সহায়ক বই ‘তোমাকেই খুঁজছে সেনাবাহিনী’ লিখেছেন, যা কি না বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে ভর্তি পরীক্ষার জন্য অত্যন্ত কার্যকর। প্রকৃত নাম মোঃ দেলোয়ার হোসেন হলেও পাঠকসমাজের কাছে তিনি ডেল এইচ খান নামেই সুপরিচিত। ১৯৭৯ সালের ২৯শে নভেম্বর ঢাকা জেলায় জন্ম নেন ডেল এইচ খান। মেজর মোঃ দেলোয়ার হোসেন (ডেল এইচ খান) এর বই সমূহ মূলত ইতিহাসের বিভিন্ন বিখ্যাত যুদ্ধ, রণকৌশল, যোদ্ধাদের জীবনকাহিনী ইত্যাদিকে ঘিরেই রচিত হয়। ব্যক্তিগত পছন্দের জায়গা থেকেই বইয়ের বিষয় নির্ধারণ করেন তিনি। মেজর মোঃ দেলোয়ার হোসেন (ডেল এইচ খান) এর বই সমগ্র বর্তমান সময়ের প্রাসঙ্গিকতাকেও নির্দেশ করে, এক্ষেত্রে তাঁর ‘রোহিঙ্গা রঙ্গ’ বইটি বিশেষভাবে উল্লেখযোগ্য। রোহিঙ্গা জাতির ইতিহাস ও ভবিষ্যত, উভয় সময়ের বাস্তবতাকে নিয়েই বইটি রচনা করেছেন তিনি। তাঁর বইগুলো অনেক বেশি বিশ্লেষণাত্মক; বাস্তব তথ্যকে কাঁচামাল হিসেবে ব্যবহার করে তিনি বিশ্লেষিত গ্রন্থ উপহার দেন পাঠকদের, বর্তমানে বিশেষ ঘরানার পাঠক জনপ্রিয়তা রয়েছে তাঁর লেখনীর জন্য।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]