দ্য মিরাকল মর্নিং (হার্ডকভার)
দ্য মিরাকল মর্নিং (হার্ডকভার)
৳ ৩০০   ৳ ২৫৫
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

এই বই থেকে আপনি জানবেন , অধিকাংশ সফল লেখক সকাল সকাল জেগে উঠে সারা দিনের সব কাজ শুরু করার পূর্বে তাদের লেখার কাজ সম্পন্ন করেন। আবার এমনও লেখক রয়েছেন যারা সন্ধ্যায় কাজ শুরু করেন, কেউ কেউ আবার যখন সময় পান তখনই লিখতে বসেন। তবে আপনি যদি পেশাদার লেখকদের অভ্যাসের দিকে নজর দেন , তবে দেখবেন অধিকাংশরাই সকালে জেগে উঠে লেখা শুরু করেন এবং বিকেল হওয়ার আগেই লেখা শেষ করেন।
প্রতিদিন হাজার হাজার শব্দ লেখা তেমন কঠিন কিছু নয়। সেজন্য কৌশল হলো , প্রতিদিনের অভ্যাসপূর্ণ রুটিন মেনে চলা এবং এই লক্ষ্যে অটল থাকা। 
এই বইটির লক্ষ্য খুব সাধারণ: হল এলরড ও আমি স্টিভ স্কট আপনাকে শেখাবো কীভাবে ব্যক্তিগত জীবনে উন্নয়ন সাধন করবেন, কীভাবে ধারাবাহিকভাবে লিখবেন এবং লেখার মাধ্যমে অর্থ উপার্জন করবেন।
একজন আকর্ষণীয় , টেকসই ও অসাধারণ সফল মানুষে পরিণত হতে চাইলে আপনাকে অবশ্যই এর ধাপগুলো সম্পর্কে জানতে হবে। পাশাপাশি ধারাবাহিকভাবে লেখার অভ্যাস গড়ে তোলা , মহৎ আইডিয়াগুলো ধরে রাখা , ব্যবসায়ীক মডেল মেনে বিষয়বস্তু লেখা – এর সমস্ত কিছুই এই বইয়ে বর্ণিত হয়েছে। প্রতিটি অভ্যাস আপনার ব্যক্তিত্বের সাথে মিলিয়ে নিন।
লেখা সম্পর্কিত অন্যান্য বইয়ের তুলনায় ‘মিরাকল মর্নিং ফর রাইটার্স’ কে আলাদা হিসেবে খুঁজে পাবেন। কারণ লেখা থেকে অর্থ আয়ের খুঁটিনাটি এখানে যেমন রয়েছে , সেই সাথে বিভিন্ন কৌশলও বর্ণিত হয়েছে। ‘প্রতিদিন হাজার হাজার শব্দ লিখুন’ আমরা খুব সহজেই এটি বলতে পারি। তবে আমরা লেখক হিসেবে আপনাকে এই বইয়ে তা বলব না। আপনি কীভাবে হাজার হাজার শব্দ লিখবেন , আমরা সেই পদ্ধতিগুলো দেখিয়েছি। এমনকি লেখালেখি আপনার সব শেষের পছন্দ হলেও আপনি লিখতে সক্ষম। 
এবার আপনার পালা।
আপনি যদি আগামীকাল সকালে ঘুম থেকে জেগে দৃঢ় বিশ্বাসের সাথে মনে করেন , দিনটি চমৎকার যাচ্ছে, তাহলে কেমন হবে? আপনি যদি সকাল সকাল ঘুম থেকে জেগে ওঠাকে ভালোবেসে ফেলেন , তাহলে কেমন হয়? প্রতিটি সকালই যদি ঈদের সকালে পরিণত হয় , তাহলে কেমন হয়? ঈদের সকালগুলো মনে আছে? যখন আপনি ছোট বালক বা বালিকা , রাতে ভেবে রাখেন আগামীকাল সকাল চারটায় জেগে মা বাবাকে জাগিয়ে তুলবেন আর দেখবেন আপনার জন্য কত কিছু অপেক্ষা করছে। এমন দিনগুলোয় সকালে জেগে ওঠার উত্তেজনার পারদ উর্ধ্বমুখী থাকতো।
আমি আপনাকে বলে রাখি ,আমি প্রতিদিন সকালে এই আনন্দ উত্তেজনাটুকু বোধ করি। আমি প্রতিদিন বিছানায় যাই পরের দিনের কল্পনা করে , সকালে জেগে উঠে অনুমান করে নেই আজকের দিনটি আমাকে কতকিছু দিতে পারে। আমি কৃতজ্ঞ যে আমার অভ্যাসগুলো পরিবর্তন করতে পেরেছি। আমি দারুণ কিছু করতে সক্ষম হচ্ছি।
খুব সম্ভবত আপনি নিজের সম্পর্কে ভাবছেন , “আমি চেষ্টা করেছি কিন্তু ব্যর্থ হয়েছি। আমি সকালে জেগে উঠতে চেষ্টা করেছি। আমি আমার জীবন ও পেশাগত জীবনে উন্নয়নের চেষ্টা করেছি। কিন্তু আমি অনেকবার ব্যর্থ হয়েছি। এখন আমি নতুন কিছু চেষ্টা করতে ভয় পাই। আমি কীভাবে আবারো সকালে জেগে ওঠার চেষ্টা করতে পারি? আমি কি পারবো? এই বই আমাকে সহায়তা করতে পারবে?”
জি , পারবে।
সকালে ঘুম থেকে জেগে অস্থির চিত্তে লিখতে বসতে ইচ্ছে হয় না, এই অনুভূতিটুকু আমার জানা। আবার সকালে জেগে খুব উদ্দীপনার সাথে লিখতে বসার আনন্দানুভূতিটুকুও আমার জানা। বিশ্বাস করুন, প্রতিদিনের শব্দসংখ্যা লেখা শেষ হয়েছে , এই অনুভূতি নিয়ে বিকেল শুরু করা অনেক আনন্দের ও ভালোলাগার। কীভাবে তেমন একটি বিকেল শুরু করবেন , এসবই বর্ণিত হয়েছে এই গ্রন্থে। সফল না হয়ে থাকলে এবার আপনি সফল হতে পারেন , আমার থেকেও বেশি সফল। আপনাকে শুধুমাত্র প্রতিটি সকাল নিয়ন্ত্রণ করা শিখতে হবে। প্রস্তুত তো? তবে চলুন এবার বিভিন্ন কৌশল জেনে নেই।

Title : দ্য মিরাকল মর্নিং
Author : হ্যাল এলরড
Translator : নুসরাত তাজরী
Publisher : অনুজ প্রকাশন
ISBN : 9789849585107
Edition : 1st Published, 2021
Number of Pages : 176
Country : Bangladesh
Language : Bengali

হ্যাল এলরড (জন্ম: ৩০ মে, ১৯৭৯ ক্যামারিলো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র) একজন আমেরিকান লেখক, স্পিকার এবং সফল প্রশিক্ষক। তিনি দ্য মিরাকল মর্নিং এবং দ্য মিরাকল ইকুয়েশন সহ মিরাকল মর্নিং সিরিজের লেখক এবং অ্যাচিভ ইওর গোলস পডকাস্টের হোস্ট। ১৯৯৯ সালে, তিনি একটি গুরুতর অটোমোবাইল দুর্ঘটনায় জড়িত ছিলেন যা থেকে তিনি পরে উদ্ধার করেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]