কমপ্লিট বিজনেস টুলকিট (তিনটি বই একত্রে) (হার্ডকভার)
কমপ্লিট বিজনেস টুলকিট (তিনটি বই একত্রে) (হার্ডকভার)
৳ ১৫৪০   ৳ ১২৩২
২০% ছাড়
4 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 আপনিই নেক্সট জেনারেশন সিইও আপনিই নেক্সট জেনারেশন সিইও প্রফেশনাল এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট 620 Tk 15 % 527 Tk
2 বিজনেস ব্লুপ্রিন্ট বিজনেস ব্লুপ্রিন্ট ব্যবসা, বিনিয়োগ ও পরিচালনা 600 Tk 15 % 510 Tk
3 বিজনেস ইন্টেলিজেন্স বিজনেস ইন্টেলিজেন্স ব্যবসা অর্থ 320 Tk 15 % 272 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 1540 Tk 15 % 1309 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 77 Tk
অফার মূল্য 20% 1232 Tk

আপনিই নেক্সট জেনারেশন সিইও

বিশ্বখ্যাত সিইওদের লাইফস্টাইল কী রকম? তাদের দিন শুরু হয় কখন? কোম্পানির প্রবৃদ্ধিতে এমপ্লয়ির ভেতরকার শক্তিকে কিভাবে তারা ব্যবহার করেন? কাস্টমারকে তারা কতটুকু গুরুত্ব দেন? ফিউচার ওয়ার্কপ্লেস নিয়ে তারা কী ভাবছেন? বিশ্ব নিয়ে কী ভাবেন? এসব সিক্রেটস নিয়েই বইটি সাজানো। বিশ্বখ্যাত বিভিন্ন কোম্পানির মিশন, ভিশন, পারপাস, কালচার, স্ট্র্যাটেজি, ম্যানেজমেন্ট স্টাইল ইত্যাদি থেকে অনুপ্রাণিত হয়ে বইটি লেখা হয়েছে।

বিজনেস ব্লুপ্রিন্ট

“এ বইয়ের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, লেখকের ১৫ বছরের বাস্তব অভিজ্ঞতা, অসংখ্য রেফারেন্স আর দারুণ সব বিশ্লেষণ। একদম শুরুতেই তিনি সক্রেটিসের কথা এনে বুঝিয়ে দেন, বিজনেস নিছক পুঁজির বিষয় নয়, এর সাথে জড়িয়ে আছে ফিলোসফি। দর্শন দিয়ে লেখা শুরু করে আলোচনায় নিয়ে আসেন কেন আজকের দিনে বিজনেস বিশাল এক ব্যাটেলগ্রাউন্ড। পুঁথিগত বিদ্যার অসাড়তাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে উপস্থাপন করেন IMPAct নামে বিজনেসে সফল হওয়ার অত্যন্ত কার্যকরী মেথড। তার পরের আলোচনা আরও চমকপ্রদ, আরও আকর্ষণীয়! অল্প পুঁজিতে বিজনেসের উপায় থেকে শুরু করে ইউনিক বিজনেস আইডিয়া, বিজনেসে ইনোভেশন, মার্কেটিংয়ের কৌশল এবং এর কাটাছেঁড়া বিশ্লেষণ, আজকের ব্র্যান্ড এক্সপেরিয়েন্সের দুনিয়ায় কাস্টমার কেন বেইবি, বিজনেসের যুদ্ধজয়ের কৌশল, উদ্যোক্তার চিন্তার খোরাক, টিকে থাকার রসদ, প্রোডাক্টিভিটি সিক্রেটস কিংবা বেকার টু বিলিওনিয়ারের মতো অভিনব সব টপিকে ভরপুর এ বইটি সত্যিকার অর্থেই বিজনেসের ব্লুপ্রিন্ট। এ বই তাই শুধু যারা ব্যবসা করছেন, সামনে করবেন বলে ঠিক করেছেন, কিংবা ব্যবসা নিয়ে পড়াশোনা করছেন, তাদের জন্যই পঠিতব্য নয়, যারা পড়াচ্ছেন তাদের জ্ঞানভান্ডারের জন্যও হতে পারে চমৎকার সংযোজন। একটা বিজনেস আইডিয়া কীভাবে ব্র্যান্ড হয়ে ওঠে, সেই ব্র্যান্ড কীভাবে তাবৎ দুনিয়াকে প্রভাবিত করে— বাংলা ভাষায় বিজনেস নিয়ে এমন বিশ্লেষণধর্মী বই খুব একটা চোখে পড়ে না।”

বিজনেস ইন্টেলিজেন্স

ডেটা আমাদের বিশ্বকে পরিবর্তন করছে এবং আমাদের জীবনযাত্রা এবং কাজ করার পদ্ধতি অভূতপূর্ব হারে বদলে দিচ্ছে। ডেটা ইতোমধ্যে বিভিন্ন কোম্পানির পরিচালনার পদ্ধতিতে বিপ্লব ঘটাচ্ছে এবং আগামী বছরগুলোতে এটি বিভিন্ন সংস্থার ব্যবসায় টিকে থাকার জন্য ক্রিটিক্যাল হয়ে উঠবে।
অনেক ব্যবসা-প্রতিষ্ঠান তাদের সিদ্ধান্ত গ্রহণকে উন্নত করতে ডেটা ব্যবহার করা শুরু করেছে। এটি দৈনন্দিন ব্যবসায়িক ক্রিয়াকলাপের ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে। এর মূলে, এটি ব্যবসাগুলোকে আরও স্মুথ ও দক্ষতার সঙ্গে চালাতে সহায়তা করছে। আর একেই বলা হচ্ছে বিজনেস ইন্টেলিজেন্স।
যে সংস্থাগুলো ডেটাকে কৌশলগত সম্পদ হিসেবে দেখবে, তারাই টিকে থাকবে এবং উন্নতি করবে। যেকোনো ধরনের ব্যবসা-প্রতিষ্ঠানের জন্য ডেটা একটি মূল্যবান সম্পদ। এটি ব্যবসাগুলোকে তাদের প্রক্রিয়াগুলো আরও ভালোভাবে বুঝতে এবং উন্নত করতে, সময় এবং অর্থ সাশ্রয় করতে সহায়তা করতে পারে। ডেটা এখন প্রতিটি কোম্পানির সাফল্যের কেন্দ্রবিন্দু।
এ বইটিতে টেকনোলজিক্যাল ট্রেন্ড, বিজনেস ইন্টেলিজেন্সের শাখা-প্রশাখা ও ডেটা সায়েন্সের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়েছে; যা থেকে আমরা বুঝতে পারব যে আজকের ব্যবসা কীভাবে এগুলো দ্বারা প্রভাবিত হয় এবং কীভাবে একটি লাভজনক ব্যবসা করতে এই প্রযুক্তিগুলো সঠিকভাবে ব্যবহার করা যায়।

Title : কমপ্লিট বিজনেস টুলকিট (তিনটি বই একত্রে)
Author : এনামুল হক
Author : মুহাম্মদ ইলিয়াস কাঞ্চন (কোচ কাঞ্চন)
Author : বান্না হাসান
Publisher : পিবিএস কালেকশন
Edition : 2022
Number of Pages : 598
Country : Bangladesh
Language : Bengali

কোচ কাঞ্চন। লেখক, উদ্যোক্তা ও হ্যাপিনেস কোচ। কেউ কেউ লেখার জন্য লেখেন, কিছু লেখক জীবনকে উপলব্ধি করে লেখেন। কোচ কাঞ্চন দ্বিতীয় জনরার লেখক; যিনি জীবনের কথা বলেন, জীবনকে নিয়ে ভাবার কথা বলেন। তার লেখনী প্রেরণা দেয়, আর সবচেয়ে বেশি দেয় বেঁচে থাকার এবং নিজেকে শত প্রতিকূলতা থেকে ঊর্ধ্বে তুলে ধরার শক্তি। অ্যাওয়ার্ড উইনিং উদ্যোক্তা, বাংলাদেশের স্বনামধন্য অর্গানিক ব্র্যান্ড ন্যাচারালস-এর ফাউন্ডার কোচ কাঞ্চন। দেশের গণ্ডি পেরিয়ে বিজনেসকে নিয়ে গেছেন বহির্বিশ্বে। বাংলাদেশি গ্লোবাল ব্র্যান্ড গড়ে তোলার মিশনে ছুটে চলেছেন দেশ-বিদেশে। তার ১৫ বছরের ব্যবসায়িক জীবনের অভিজ্ঞতার আলোকে রচিত বই বিজনেস ব্লুপ্রিন্ট। নিজের গল্প আর অভিজ্ঞতাকে অন্যের সাথে ভাগাভাগি করে নেওয়ার দুঃসাহসিক প্রয়াস থেকেই লেখক হিসেবে আত্নপ্রকাশ। শুরুটা হয়েছিল ‘রিস্টার্ট ইয়োর লাইফ’ দিয়ে। পাঠক এবং শুভাকাঙ্ক্ষীদের অভিভূত সাড়া, ভালোবাসায় লেখকরূপে নিয়মিত হওয়া। তারপর লিখলেন মাস্টারিং ইয়োর লাইফ। ‘বিজনেস ব্লুপ্রিন্ট’ তার তৃতীয় বই। লিখে আনন্দ পান। সবচেয়ে তৃপ্তি পান যখন কেউ তার লেখায় অনুপ্রাণিত হন, লাইফে ঘুরে দাঁড়ানোর মিশন হাতে নেন। কোচ কাঞ্চন বিশ্বাস করেন, ভালোবাসা ও সুখ ভিতরে রাখতে নেই, তাকে ছড়িয়ে দিতে হয়। এতে সুখের অনুভূতি আরো দৃঢ় হয়। লেখককে আরো জানতে চাইলে ডিজিটাল যুগে এটা খুবই সহজ। ‘Coach Kanchon’ লিখে গুগল, ফেসবুক, লিংকডইন কিংবা ইন্সটাগ্রাম যেখানেই সার্চ দিন, পেয়ে যাবেন আরো ডিটেইলস।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]