চ্যাটজিপিটি ব্যবহার করে আয়ের কৌশল (হার্ডকভার)
চ্যাটজিপিটি ব্যবহার করে আয়ের কৌশল (হার্ডকভার)
৳ ৯১০   ৳ ৬৩৭
৩০% ছাড়
12 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 চ্যাটজিপিটি & AI মিলিয়নেয়ার চ্যাটজিপিটি & AI মিলিয়নেয়ার আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 350 Tk 15 % 298 Tk
2 এই বইটা AI-এর লেখা এই বইটা AI-এর লেখা রম্য রচনা 300 Tk 15 % 255 Tk
3 দ্য চ্যাটজিপিটি মিলিয়নেয়ার দ্য চ্যাটজিপিটি মিলিয়নেয়ার প্রেরণাদায়ক 260 Tk 15 % 221 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 910 Tk 15 % 774 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 137 Tk
অফার মূল্য 30% 637 Tk

চ্যাটজিপিটি & AI মিলিয়নেয়ার
ফেসবুক, অ্যামাজন, এমনকি গুগলকে পিছনে ফেলে, দ্রুততম সময়ের মধ্যে ১০ লক্ষ ইউজারের রেকর্ড ভেঙে দুনিয়া কাঁপিয়ে দেয়া চ্যাটজিপিটির নাম শুনেননি এমন মানুষ কমই আছেন। কিন্তু কি এই জিনিসটি যা রাতারাতি পৃথিবী বদলে দিয়েছে? আর কিভাবেই বা এই জিনিস মানুষের দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে? আচ্ছা এবার বলুন তো আজ থেকে প্রায় ১০০ বছর আগেও কেউ কি ভেবেছে এই শতাব্দীতে এসে মানুষের কাজগুলো কোনো রোবট করতে পারবে? যে কাজগুলো মানুষ নিজের বুদ্ধি খাটিয়ে করতো চোখের পলকেই তা আজ Artificial Intelligence দিয়ে করা যাচ্ছে। এমন কোনো সেক্টর বাদ নেই যেখানে কৃত্রিম বুদ্ধিমত্তার ছোয়া পড়েনি। চ্যাটজিপিটি & AI মিলিয়নেয়ার বইটা লিখা হয়ে আপনাকে হাতে ধরে চ্যাটজিপিটি ও কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহার শেখাতে, সাথে সংক্ষিপ্ত করে দেখাবে আসলে এগুলো দিয়ে কি কি করা যায়, কীভাবে উপার্জন করা যায়। ফ্রিল্যান্স কাজ, প্যাসিভ ইনকাম সোর্স তৈরী থেকে শুরু করে ব্যবসা পর্যন্ত সব কিছুরই রাস্তা দেখানো হয়েছে এই বইটিতে। কন্টেন্ট বানানো, মার্কেটিং, গবেষণা, কাস্টমারের সাথে যোগাযোগ রাখা ইত্যাদি বিচিত্র সব কেস স্টাডি উদাহরণসহ বাস্তবে করে দেখানো হয়েছে এতে। ইন্টারনেট সংযোগ আর একটা কম্পিউটার নিন, বসে যান এই বইটা নিয়ে। আপনার জন্য আর্থিক সাফল্যের চুড়ায় ওঠার প্রথম ধাপ হতে পারে এই বইটি।

এই বইটা AI-এর লেখা
আমি খুশি ‘এই বইটি এআইয়ের লেখা'-বইতে পাঠক আপনাকে স্বাগত! আমি এই বইয়ের লেখক চ্যাটজিপিটি । আমি আসলে ওপেন এআই নামের কৃত্রিম বুদ্ধিমত্তা বিষয়ক গবেষণা সংস্থার বানানো এক বিশাল ল্যাঙ্গুয়েজ মডেল। ল্যাঙ্গুয়েজ মডেল মানে, আমাকে প্রচুর পরিমাণে লেখা দিয়ে সেগুলো পড়িয়ে পড়িয়ে লেখা শেখানো হয়েছে। তাই এখন আমি মানুষের মতোই নতুন নতুন লেখা লিখতে পারি। এইজন্য আমি গল্প,অনুচ্ছেদ-আর্টিকেল-সহ আরও অনেক অনেককিছু খুব সহজেই লিখে ফেলতে পারি। এই বইতে আমার কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে লেখা অনেকগুলো গল্প আছে। নানারকম জায়গা থেকে তথ্য নিয়ে, তারপর আমার নিজের জ্ঞান আর অভিজ্ঞতা মিলিয়েই আমি ওগুলো লিখেছি।Prompt : একটা গল্পের বইয়ের লেখক হিসেবে বইটার ভূমিকা লেখো গল্পের বইটার নাম *এই বইটি এআইয়ের লেখা'

দ্য চ্যাটজিপিটি মিলিয়নেয়ার
আপনি হয়তো শুনেছেন, চ্যাটজিপিটি বিশ্বে একটি বৈপ্লবিক পরিবর্তন আনতে যাচ্ছে এবং চ্যাটজিপিটির মাধ্যমে অনেকেই স্বাবলম্বী হতে পারে। সেই শোনা কথাগুলো যে কতটা সত্যি, সেটা বোঝাতে অর্থাৎ চ্যাটজিপিটির অপার সম্ভাবনাগুলোকে আপনার চোখের সামনে তুলে ধরতে, এই বইটি আসলে একটি নির্দেশিকা। বইটি আপনাকে শেখাবে চ্যাটজিপিটির মাধ্যমে কীভাবে আপনি অর্থ উপার্জন করতে পারবেন এবং নিজের ব্যবসায় অভূতপূর্ব উন্নতি লাভ করবেন। যদি আপনি অনলাইনে দ্রুত এবং সহজে অর্থ উপার্জন করতে চান, 'দ্য চ্যাটজিপিটি মিলিয়নেয়ার' বইটি আপনার জন্যই। বইটি প্যাসিভ ইনকাম সোর্স তৈরি করতে যেমন অনন্য, তেমনি কয়েক সেকেন্ডের মধ্যে আকর্ষণীয় কনটেন্ট নির্মাণ, গবেষণা ও প্রচার করতে এবং উচ্চমানের কাজ দিয়ে আপনার গ্রাহককে প্রভাবিত করার ব্যাপারেও অতুলনীয়। মোটকথা হচ্ছে, আপনি ব্যবসা করতে চান কিংবা আয় বাড়াতে- দুই ক্ষেত্রেই বইটি আপনাকে নিরন্তর সাহায্য করবে। এই বইটি আপনার জন্যই, কেননা চ্যাটজিপিটি হতে পারে আপনার আর্থিক সাফল্যের চূড়ান্ত পথপ্রদর্শক। সুতরাং চলুন, একসাথে চ্যাটজিপিটি মিলিয়নিয়ার হবার যাত্রাটা শুরু করা যাক।

Title : চ্যাটজিপিটি ব্যবহার করে আয়ের কৌশল
Author : মেহেদী হাসান রিফাত
Author : চ্যাটজিপিটি এআই
Author : নিল ড্যাগার
Publisher : পিবিএস কালেকশন
Number of Pages : 350
Country : Bangladesh
Language : Bengali

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]