কিয়ামতের আলামত ও শেষ যুগের ভয়াবহ ফিতনা (হার্ডকভার)
কিয়ামতের আলামত ও শেষ যুগের ভয়াবহ ফিতনা (হার্ডকভার)
৳ ৯৬০   ৳ ৮১৬
১৫% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নিশ্চয়ই কিয়ামত অতি নিকটে । অথচ আমরা কত উদাসীন ! আল্লাহকে ভুলে গিয়ে আকণ্ঠ ডুবে আছি পাপের সাগরে। ভ্রান্ত বিশ্বাস, ভুল ধারণা, মনগড়া প্রথা ও প্রচলিত অপব্যাখ্যায় আক্রান্ত আমাদের অনেকেই। কিয়ামত সম্পর্কে বিশুদ্ধ ও পরিপূর্ণ জ্ঞান না থাকার কারণে বহু মুসলিম আজ পথভ্রষ্টতায় নিমজ্জিত। ঈমান-আমল ও আকিদা সব যেন হারাতে বসেছে আমাদের এই প্রজন্ম ।
মুসলিম-জীবনের এ সকল গুরুতর সমস্যা নিরসনে সম্পূর্ণ কুরআন ও হাদিসের আলোকে লেখা হয়েছে ‘কিয়ামতের আলামত ও শেষ যুগের ভয়াবহ ফিতনা’ বইটি । এখানে মাহদি ও ঈসা আলাইহিমাস সালামের আগমন, দাজ্জালের ভয়াবহ ফিতনা, ইয়াজুজ-মাজুজের বিপর্যয়-সহ প্রতিটি বিষয় সবিস্তারে আলোচনা করা হয়েছে । পাশাপাশি এ বইটি থেকে আরও জানা যাবে, অতি নিকটবর্তী সেই কঠিনতম সময়ে ঈমান-আমল ঠিক রেখে কীভাবে আমরা ফিতনা থেকে বেঁচে থাকব এবং আল্লাহ তাআলার প্রিয় বান্দায় পরিণত হতে পারব ।

Title : কিয়ামতের আলামত ও শেষ যুগের ভয়াবহ ফিতনা
Author : মীযান হারুন
Publisher : সমকালীন প্রকাশন
ISBN : 9789849682363
Edition : 1st Published, 2023
Number of Pages : 695
Country : Bangladesh
Language : Bengali

আমি মীযান হারুন। জন্ম ১৯৯৩ সালে। বরিশালে। ঢাকায় জামিয়া মুহাম্মাদিয়া ইসলামিয়া বনানী মাদরাসায় লেখাপড়া। হিফজ, দাওরায়ে হাদীস। জামিয়া ইসলামিয়া আকবর কমপ্লেক্স ঢাকায় আরবী ভাষা ও সাহিত্যের ওপর উচ্চতর ডিগ্রি। পাশাপাশি আলিয়াতে দাখিল, আলিম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বাংলা অনার্স (অসমাপ্ত)। অতঃপর কিং সউদ বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ইনস্টিটিউটে আরবী ভাষার ওপর ডিপ্লোমা। অতঃপর আকীদা ও সমকালীন মতবাদের ওপর অনার্স, মাস্টার্স, এখন এমফিল করছি একই বিষয়ে। ছোটবেলা থেকেই লেখালেখি জীবনের মূল ভালো লাগা, ভালোবাসা। অনুবাদ ও মৌলিক মিলিয়ে প্রকাশিত বইয়ের সংখ্যা ১৫ এর মতো। অনুবাদের মাঝে উল্লেখযোগ্য: আর রাহীকুল মাখতূম, আস সীরাতুত নববয়্যিাহ, নতুন শতাব্দীর উদ্বোধন, কে সে মুসলমান, সত্যের তুলিতে আঁকা ছবিতে যেমন তুমি হে নবী, সালাফের দরবার বিমুখতা, মিডিয়া আরবী কীভাবে শিখবো ইত্যাদি। মৌলিক আরবী কাজ: রিজালুন সানাউত তারীখ ওয়া খাদামুল ইসলাম ওয়াল ইলম ফী বাংলাদেশ। এটা বাংলাদেশী সকল ধারার আলিমদের জীবনালেখ্য। উলায়িকা আবাউনা। এটা বাংলাদেশ ভারত ও পাকিস্তারেন আলিমদের জীবনী। কিশোরদের জন্য। ভবিষ্যৎ টার্গেট: পিএচডি ডিগ্রি শেষ করা। আকীদা বিষয়েই। অতঃপর দেশে ফিরে গিয়ে মসজিদ, মাদরাসার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ে পড়ানো আল্লাহ সুযোগ দিলে। পছন্দ: বই পড়া ও লেখা। আগ্রহের বিষয়: আকীদা ও মতবাদ, তাফসীর, তুলনামূলক ধর্মতত্ত্ব, ইতিহাস, আরবী ভাষা ও সাহিত্য, দাওয়াত। ভবিষ্যতে এসব বিষয়ে শতাধিক বই প্রণয়নের ইচ্ছা আছে। অমুসলিমদের মাঝে দাওয়াতী কাজ করার বিস্তৃত টার্গেট আছে। পাশাপাশি মাদরাসা, স্কুল প্রতিষ্ঠার টার্গেট। রাজনীতিতে জড়ানোর কোনো ইচ্ছা নেই।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]