নন্দিত নারী (পেপারব্যাক)
নন্দিত নারী (পেপারব্যাক)
৳ ২২৪   ৳ ১৯০
১৫% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নারী-পুরুষ পরস্পর সহযোগী ও সহযোদ্ধা। একে অপরের সহকারী ও সম্পূরক। অবশ্য দায়-দায়িত্ব ও কর্তৃত্বের ভারে কখনো নারী ভুবনজয়ী আবার কখনো পুরুষ বিশ্বজয়ী। কারো দায়িত্ব-কর্তব্যই ছোটো নয়। কারো মান-মর্যাদাই খাটো নয়।নারী-পুরুষের মিল-অমিল কোথায়? সুখ-দুখ কীসে? তাদের সুখ-শান্তি-প্রগতি ও সমৃদ্ধি কোন পথে? তাদের বরিত জীবনে সংকট ও সংগ্রাম কেনো? সংঘাত ও মুক্তি কোন উপায়ে? কী কারণে ধরার পরতে পরতে নারী প্রবঞ্চনা ও উৎপীড়ন? পুরুষ নির্যাতনই বা সমাজে কেনো হচ্ছে? ইত্যাদি জীবন ঘনিষ্ঠ নানা দিক নান্দনিকভাবে ওঠে এসেছে ‘নন্দিত নারী’তে।নারীজীবনে সুখ আনতে ও থিতু করতে, নারীজীবনের নানা জট ও জটিলতা ভাঙতে, নারীজীবনের নিন্দনীয় সব সংগ্রাম ও সংকট দূর করতে ‘নন্দিত নারী’ অনবদ্য ভূমিকা পালন করবে আমাদের বিশ্বাস। দুমড়ে-মুচড়ে-কুকড়ে যাওয়া নারীমনে নতুন প্রাণ ও উদ্যোম সঞ্চারিত করবে আমাদের দৃঢ় আশা।

Title : নন্দিত নারী
Author : মাসুম আবদুল্লাহ
Publisher : নবধারা প্রকাশন
Edition : 1st Published, 2024
Country : Bangladesh
Language : Bengali

নাম : মাসুম আবদুল্লাহ, পিতা : আলহাজ কারি হাফিজুদ্দীন, জন্ম : ১৫ অক্টোবর ১৯৮৮, জন্মস্থান : শরীয়তপুর, শৈশব : শরীয়তপুর, কৈশোর : রাজধানী ঢাকায়। শিক্ষা : শিক্ষার হাতেখড়ি নিজ পরিবারে। প্রাইমারি থেকে দাওরায়ে হাদিস ঐতিহ্যবাহী চৌধুরীপাড়া মাদরাসা-ঢাকায়, বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশ-এর অধীনে (প্রথম বিভাগ, ২০০৫ ঈ.)। উচ্চতর শিক্ষা : দারুল উলুম দেওবন্দ, ইউপি ভারত (২০০৬ ও ২০০৭ ঈ.। দ্বিতীয় সাময়িক পরীক্ষায় প্রায় ছয় রাষ্ট্রের শিক্ষার্থীদের মাঝে সম্মিলিত মেধা তালিকায় ৩য় স্থান অধিকার-আলহামদুলিল্লাহ!), কর্মজীবন : মুহাদ্দিস ও আদিব (সাবেক): জামিয়া সুবহানিয়া ধউর-তুরাগ (উত্তরা) ঢাকা। মুশরিফ : আদব বিভাগ ও সিনিয়র মুদাররিস (সাবেক): জামিয়া ইসলামিয়া বাইতুন নুর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী-ঢাকা। সিনিয়র মুদাররিস ও মুদাররিব (সাবেক) : ইদারাতুল উলুম (আফতাবনগর মাদরাসা), বাড্ডা-গুলশান, ঢাকা। মুহাদ্দিস ও দারুল ইকামা (২০১৩ ঈ. থেকে বর্তমান) : দারুল উলুম রামপুরা (বনশ্রী মাদরাসা), ঢাকা।
লেখালেখি : ছোট থেকেই লেখালেখির সঙ্গে সখ্য গড়ে ওঠে শিক্ষার যৌবন ও জৌলুসে ভরা অনিন্দ্য পরিবেশ তখনকার চৌধুরীপাড়া মাদরাসার আঙিনায়। সেই থেকে ধীরগতিতে হলেও চলছে কলম সাধনা।
প্রকাশিত বই : উল্লেখযোগ্য বই- ১. ঈমানী গল্প (আংশিক), ২. আধুনিক লেনদেনে ইসলামের বিধান ২য় খণ্ড, ৩. হজরত মাওলানা ইলিয়াস রহ.-এর দাওয়াতি চিঠিপত্র, ৪. নবীজীর আদালত, ৫. ফতোয়া অধ্যয়নের মূলনীতি, ৬. রাসুলের মেহমানদারি, ৭. প্রিয় কুরআনের প্রিয় পাঠ, ৮. গুনাহ ও তওবা, ৯. নন্দিত নারী, ইত্যাদি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]